বসে থাকলে হবে না, সীমিত জনবল নিয়েই কাজ করতে হবে… বিভাগীয় কমিশনার

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে::
সিলেটের বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান বলেছেন, বঙ্গবন্ধু দেশকে স্বাধীন করে দিয়েছেন। তিনি সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছেন। তার স্বপ্নকে বাস্তবায়িত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ক্ষুধা ও দারিদ্রমুক্ত, একটি সমৃদ্ধশালী দেশ গঠন করতে হলে আমাদের সকলকে সম্মিলিতভাবে কাজ করতে হবে।

জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম বলেন, লোকবল নাই বলে বসে থাকলে হবে না, সীমিত জনবল নিয়েই কাজ করতে হবে। যার যে সম্বল আছে তা নিয়েই দেশের জন্য মানুষের জন্য কাজ করে যেতে হবে। সোমবার দুপুরে জকিগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমী আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান ও জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম এসব কথা বলেন।

সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরী, জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পল্লব হোম দাস, সমাজ সেবা কর্মকর্তা বিনয় ভূষন দাস, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক রুমানা আফরোজ, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা নাজমুল হাসান, মৎস্য কর্মকর্তা আবু তাহের চৌধুরী, ভেটেরিনারি সার্জন ডা. ওয়াজেদ আলী প্রমূখ।

এছাড়াও বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান জকিগঞ্জের গুচ্ছগ্রাম, জকিগঞ্জ স্থলশুল্ক স্টেশন, জকিগঞ্জ পৌরসভা, উপজেলা নিবার্হী কর্মকর্তার কার্যালয়, উপজেলা ভূমি অফিস, নব নির্মিত জকিগঞ্জ ইউনিয়ন ভবন এবং সুরমা-কুশিয়ারা ও বরাক নদীর সংযোগস্থল পরিদর্শন করেন।
সভায় বক্তারা সিলেট শহর থেকে শত কিলোমিটর দুরের জকিগঞ্জে বিনোদনের কোন ব্যবস্থা না থাকায় বক্তারা জকিগঞ্জের কাস্টমঘাটকে পর্যটন স্থান বিবেচনা করে উন্নয়নের দাবী তুলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর